শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

শারদীয় দুর্গাপুজা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন বিবেকানন্দ দাশ(যীশু)

প্রকাশিত হয়েছে -

প্রেস সংবাদ  । হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে বর্ণিল সজ্জায় সেজেছে সারাদেশ ও পূজামণ্ডপ গুলো। সেই ধারাবাহিকতায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়েছেন  কাগাপাশা ইউনিয়ন আওয়ামী- যুবলীগের যুগ্ম- সাধারন সম্পাদক, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান আধিবাসী ঐক্য পরিষদেরর সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ পূজাউদযাপন পরিষদের যুগ্ম সাধারন সম্পাদক বিবেকানন্দ দাশ(যীশু)।

তিনি বলেন, দুর্গাপূজা শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসবই নয়, এটি আজ সর্বজনীন উৎসবে পরিণত হয়েছে।“অশুভ শক্তির বিনাশ এবং সত্য ও সুন্দরের আরাধনা শারদীয় দুর্গোৎসবের প্রধান বৈশিষ্ট্য। ধর্ম যার যার, উৎসব সবার – এ মন্ত্রে উজ্জীবিত হয়ে আমরা সবাই একসঙ্গে উৎসব পালন করব। 
আসুন, মহান মুক্তিযু্দ্েধর চেতনায় উদ্বুদ্ধ হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে আমরা ঐক্যবদ্ধভাবে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষুধা-দারিদ্রমুক্ত ও সুখী-সমৃদ্ধ স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলি।” দুর্গাপূজা উপলক্ষে আমি হিন্দু ধর্মাবলম্বীসহ সকলের শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করি।