শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বানিয়াচংয়ে প্রেমিকাকে খুন করে লাশ গুম করতে গিয়ে জনতার হাতে ঘাতক প্রেমিক আটক

প্রকাশিত হয়েছে -

সাজ্জাত বিন লাল/আজমল হোসেন খাঁন, বানিয়াচং থেকে।

বানিয়াচং উপজেলায় বানিয়াচং হবিগঞ্জ আঞ্চলিক সড়কে প্রেমিকার লাশ ফেলে চলে যাওয়ার সময় উপজেলা সদরের ১নং ইউনিয়নের কাষ্টগড় এলাকার মৃত মৃনাল ওরফে মানিক পান্ডের পুত্র ঘাতক প্রেমিক অনিক পান্ডে ( ৩১)কে আটক করেছে জনতা। খবর পেয়ে লাশ উদ্ধার করে ঘাতক প্রেমিক অনিককে গ্রেফতার করে নিয়ে আসে বানিয়াচং থানা পুলিশ। আজ (২৪ অক্টোবর) শনিবার বিকাল সাড়ে ৪টায় এ ঘটনা ঘটেছে।
স্থানীয় পথচারী আনোয়ার হোসেন জানান,জোনাকির মারদেহ হবিগঞ্জ-বানিয়াচং সড়কের একটি ছোট মেয়ের পাশে মহিলার লাশ পড়ে রয়েছে । কিন্তু তারা দেখতে পান পার্শবর্তী খাল পেরিয়ে পালিয়ে যাচ্ছে এক ব্যক্তি। এ বিষয়টি আটককৃত যানবাহনের লোক জনের সন্দেহ হলে সুর চিৎকার শুরু করলে আমিসহ আরো তিন চারজন মিলে ঘাতককে হাওর থেকে ধরে নিয়ে পুলিশের হাতে সোপর্দ করি।
সূত্র জানায়, উদ্ধার কৃত মরদেহ উপজেলা সদরের ২নং ইউনিয়নের সদরের রঘু চৌধুরী পাড়া মহল্লার আবু মিয়ার কন্যা ও একি ইউনিয়নের কুতুবখানী গ্রামের অপু মিয়ার স্ত্রী জোনাকী (২১)। নিহতের আড়াই বছর বয়সী এক কন্যা ও ৬ বছর বয়সী এক পুত্র সন্তান রয়েছে। নিহতের মা হেনা বেগম জানান, প্রায় দেড়মাস পূর্বে স্বামী ও পুত্র সন্তানকে রেখে কন্যা সন্তান তন্নীকে নিয়ে জোনাকী প্রেমিক অনিক পান্ডের হাত ধরে পালিয়ে যায়। আজ শনিবার বিকাল অনুমান আড়াই টায় দিকে হেনা বেগমকে অনিক ফোন করে বলে জোনাকী সিলিং ফ্যানের আঘাতে মারা গেছে। সে এ্যাম্বুলেন্সে করে লাশ পাঠাচ্ছে। তিনি আরও জানান, সে আমার মেয়ে ও তার সন্তানদের জীবন নষ্ট করেছে। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।
এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) এমরান হোসেন গন-মাধ্যমকর্মীদের বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। লাশের সুরতহাল তৈরি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে ।