দেশজুড়ে

শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন সম্ভব্য মেম্বার প্রার্থী সোহাগ চৌধুরী

প্রিন্ট করুন

প্রেস সংবাদ । হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে বর্ণিল সজ্জায় সেজেছে সারাদেশ পূজামণ্ডপ গুলো। সেই ধারাবাহিকতায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের শুভেচ্ছা
জানিয়েছেন বর্তমান তরুণ প্রজন্মের এক উজ্জ্বল দৃষ্টান্ত। অনুপ্রাণিত করার মতন মহৎ প্রাণ ব্যাক্তি বানিয়াচং উপজেলার ৫ নং দৌলতপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের শাখাইতি গ্রামের হারুন মিয়া চৌধুরীর পুত্র স্বনামধন্য, আর্দশবান, সত্যবাদী,বিনয়ী, স্নেহশীল, দরিদ্র ও পিছিয়ে পড়া মানুষের সাথে যার ঘনিষ্ঠ বন্ধুত্ব। যিনি বর্তমান তরুণ প্রজন্মের মধ্যে যোগান সাহস আর প্রেরণা। কেউ না চাইলেও তিনি সাহায্যে হাত বাড়িয়ে দেন সবার দিকে, সেই সাহায্যে অর্থের হোক কিংবা সামর্থের। যার কাছে নেই কোনো বর্ণ বৈষম্যের ভেদাভেদ। বর্তমান সমাজকে তিনি বিভিন্ন ধরনের রাজনৈতিক দ্বন্দ্ব কলহ, অপরদিকে অনৈতিক দুর্দশা, শিক্ষা জগতে নৈরাজ্য, সমাজ সেবার নামে নিজের স্বার্থ হাসিল এবং সেচ্ছাচারিতা যুবসমাজকে বিপথগামীর হাত থেকে রক্ষা করেছেন নিজের উজ্জ্বল ভাবমূর্তি দিয়ে ফুটিয়ে তোলেন সাধারণ মানুষের জীবন যাত্রা।জনসেবার ক্ষেত্রে যার মধ্যে নেই কোনো প্রতিদ্বন্দ্বিতা। আগামী ২০২১ সালে স্থানীয় ইউপি নির্বাচনে সাধারণ সদস্য পদে পদপ্রার্থী সমাজ কর্মী সোহাগ চৌধুরী ।

তিনি বলেন, দুর্গাপূজা শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসবই নয়, এটি আজ সর্বজনীন উৎসবে পরিণত হয়েছে।
“অশুভ শক্তির বিনাশ এবং সত্য ও সুন্দরের আরাধনা শারদীয় দুর্গোৎসবের প্রধান বৈশিষ্ট্য। ধর্ম যার যার, উৎসব সবার – এ মন্ত্রে উজ্জীবিত হয়ে আমরা সবাই একসঙ্গে উৎসব পালন করবো। দুর্গাপূজা উপলক্ষে আমি হিন্দু ধর্মাবলম্বীসহ সকল ইউনিয়নের নাগরিকের শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করি।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close