Unauthorised

বিএনপির কেন্দ্রীয় নেতার বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

প্রিন্ট করুন

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি। বানিয়াচং উপজেলা ও জনাব আলী সরকারী কলেজ ছাত্রদলের উদ্যোগে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আহমেদ আলী মুকিব আব্দুল্লাহ এবং হবিগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে কুরুচিপূর্ণ স্লোগান ও বক্তব্য দেওয়ার প্রতিবাদে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছেন নব গঠিত উপজেলা ও জনাব আলী সরকারী কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দরা।
বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটির আহ্বায়ক মোবাশ্বির আহমেদ মজনু ও সদস্য সচিব শরীফউদ্দীন ঠাকুর, জনাব আলী সরকারী কলেজ ছাত্রদলের আহবায়ক শেখ বাকের আহমেদ ও সদস্য সচিব আশরাফুজ্জামান মুবিন, বানিয়াচং উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক লিটন ঠাকুর,শেখ রাসেল আহমেদ, সদস্য এম এ মন্নান,মোহাম্মদ যোবায়ের, নাসির উদ্দীন ও কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক শেখ তারেক, নওশেদ মিয়া, ইমরান আহমেদ, রেদুয়ান মিয়া, রবিন প্রমুখ।
উল্লেখ্য, গত(১সেপ্টেম্বর) রাতে আকস্মিক ভাবে কেন্দ্রিয়
বিএনপি‘র সদস্য ও সৌদি আরব বিএনপি‘র সভাপতি আহমদ আলী মুকিব আব্দুল্লাহ নিজের আত্মীয় স্বজন ও পকেটের মানুষ দিয়ে কেন্দ্রিয় ছাত্রদলের নির্দেশে হবিগঞ্জ জেলা ছাত্রদল স্বাক্ষরিত ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। কমিটির ছাত্রদলের যোগ্য,ত্যাগী ও নিবেদিত কর্মীরা বিভিন্নভাবে প্রতিবাদ জানিয়েছেন।
এর ধারাবাহিকতায় আজ (৩ সেপ্টেম্বর) বৃহস্পতিবার দুপুরে বানিয়াচং বড়বাজারে বানিয়াচং উপজেলা ছাত্রদলের

গঠনতন্ত্র বিরোধী কমিটির বিরুদ্ধে অসন্তোষ, অনাস্থা জানিয়ে ছাত্রদলের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ বিক্ষুদ্ধরা ঝাড়ু মিছিল সমাবেশ করেছেন ।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close