শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

বানিয়াচংয়ে প্রতিপক্ষের হামলায় আহত দুই সহোদর

প্রকাশিত হয়েছে -

বিশেষ প্রতিনিধি

বানিয়াচং উপজেলা সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের চতুরঙ্গ রায়ের পাড়ায় মামলা সংক্রান্ত বিষয় কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় রিপন চৌধুরী(৩৮) ও মাহমুদ চৌধুরী (২৪) নামের দুই সহোদর আহত হয়েছেন।

রির্পোট লেখার পুর্ব পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি। তবে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

আজ (১৯ আগস্ট) বুধবার সকাল ১১ টায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, চতুরঙ্গ রায়ের পাড়া গ্রামের বাসিন্দা রিপন চৌধুরী গংদের সাথে প্রতিবেশি নজির ঠাকুরের সাথে ফৌজদারি মামলা মোকাদ্মা চলছে। এ ধারাবাহিকতায় আজ সকালে রিপন চৌধুরী ও মাহমুদ চৌধুরী কে বাড়ির সামনে দেখতে পেয়ে নজির ঠাকুরের স্ত্রী হুসনা বেগম অকথ্য ভাষায় গাল মন্দ করতে থাকে। এর প্রতিবাদ করলে নজির ঠাকুরের দুই পুত্র রানা ঠাকুর ও রাকু ঠাকুর এবং স্ত্রী হুসনা ঠাকুর দেশীয় অস্ত্র,দা, লাঠিসোঁটা নিয়ে হামলা করলে এতে দুই ভাই গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহত অবস্থায় রিপন ও মাহমুদ চৌধুরী কে উদ্ধার করে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে ভর্তি করেন।

হামলায় আহত মাহমুদ চৌধুরী জানান, আজ থেকে ৩ বছর পুর্বে তুচ্ছ ঘটনায় হামলা কারীরা আমার বড় ভাইকে হামলা করার চেষ্টা চালিয়ে ছিলো কিন্তু আমার ভাই প্রানে বেছে গেলোও তাদের হাত থেকে রক্ষা হয়নি আমাদের বসত ঘর। হামলা কারীরা দা দিয়ে কুপিয়ে লন্ডভন্ড করে। এ ঘটনায় আমরা আদালতে মামলা করি যার নং (১০৮৫)। এ ধারাবাহিকতায় আজ সকালে আমাদের উপর হামলা করে । তবে আবার হামলা কারীদের আসামি করে মামলার প্রস্তুতি ছলছে।

এই ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ এমরান হোসেন’ র সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ঘটনার খবর পেয়ে এস. আই আঃ সাত্তার এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এসেছে।
কেউ অভিযোগ দায়ের করেনি অভিযোগ দায়ের করা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।